• Homeopathybd-add-Leaderboar

মিসেস জুকারবার্গ ডা. প্রিসিলা চ্যান Dr.Priscilla Chan

ad 600x70

বিয়ের পিড়িতে বসলেন ফেসবুকের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী ২৮ বছরের মার্ক জুকারবার্গ। বর্তমানে বিশ্বের অন্যতম আলোচিত বিয়ে এটি। যদিও দীর্ঘদিনের বান্ধবীকেই বিয়ে করেছেন জুকারবার্গ, তাই সেটা তেমন চমক না হলেও হঠ্যাৎ করে বিয়ে করাটা অবশ্যই চমক। জুকারবার্গ সম্পর্কে তো আমরা সবাই কমবেশি জানি, চলুন জেনে নিই তার সদ্য পরিণীতা স্ত্রী প্রিসিলা চ্যান সম্পর্কে।

মিস্টার অ্যান্ড মিসেস জুকারবার্গ

প্রিসিলা চ্যানের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার সম্পর্কে যেসব তথ্য পাওয়া যায় তা হলো, প্রিসিলা যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের ব্রায়ানট্রিতে জন্মগ্রহণ করেন। ২০০৩ সালে কুইন্সি হাইস্কুল থেকে পাশ করেন এবং ২০০৭ সালে হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে জীববিদ্যায় স্নাতক সম্পন্ন করেন। আর হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন সময়েই জুকারবার্গের সাথে তার পরিচয়।

২০০৭ থেকে ২০০৮ সাল পর্যন্ত কিছু সময় প্রিসিলা ৪র্থ এবং ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের বিজ্ঞান বিষয়ে পড়ান। এরপর তিনি চিকিৎসক হওয়ার জন্য সানফ্রান্সিসকোর ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর শ্রেণীতে ভর্তি হন।

গত সপ্তাহে স্নাতকোত্তর শেষ করেন তিনি এবং তারপর সময় নষ্ট না করে দীর্ঘদিনের প্রেমিক জুকারবার্গের সাথে মালা বদল করেন।

ফেসবুকে প্রিসিলা নিজের সম্বন্ধে লিখেছেন তিনি রান্না করতে ভালোবাসেন। ইংরেজি, স্প্যানিশ এবং ক্যান্টনিজ ভাষা জানা প্রিসিলার পছন্দের উক্তি হচ্ছে, “Teach me, and I will forget. Show me, and I will remember. Involve me, and I will understand.”

Priscilla Chan Life Social Media Bride


Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।


*


 
homeopathy.com.bd
online partners namaj.info bd news update 24 Add

Read previous post:
দীর্ঘদিনের বান্ধবীকে বিয়ে করলেন মার্ক জুকারবার্গ !!! Mark Zuckerberg + Priscilla Chan

শুক্রবার তার প্রতিষ্ঠিত কোম্পানির বহু প্রতীক্ষিত শেয়ার কেনাবেচা পর্যবেক্ষণের পর শনিবার ফেসবুকের প্রধান নির্বাহী তার পারসোনাল প্রোফাইল পাতায় স্ট্যাটাস পরিবর্তন...

Close