• Homeopathybd-add-Leaderboar

দীর্ঘদিনের বান্ধবীকে বিয়ে করলেন মার্ক জুকারবার্গ !!! Mark Zuckerberg + Priscilla Chan

ad 600x70

শুক্রবার তার প্রতিষ্ঠিত কোম্পানির বহু প্রতীক্ষিত শেয়ার কেনাবেচা পর্যবেক্ষণের পর শনিবার ফেসবুকের প্রধান নির্বাহী তার পারসোনাল প্রোফাইল পাতায় স্ট্যাটাস পরিবর্তন করে ‘বিবাহিত’ লিখেছেন। এপি’র খবরে জানা গেছে, ২৮ বছর বয়সী জুকারবার্গ ২৭ বছর বয়সী চ্যান কে তার পালো আল্টো ক্যালিফোর্নিয়ার বাসায় এক ছোট অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন। বিয়েতে জুকারবার্গ নিজের নকশা করা সাদামাটা একটি রুবির আংটি উপহার দিয়েছেন কনেকে।

একশ’রও কম অতিথির মধ্যে ফেসবুক সিওও শেরিল সেন্ডবার্গও উপস্থিত ছিলেন।

বিয়ের অনুষ্ঠানে তার বিখ্যাত হুডির বদলে জুকারবার্গ পরেছিলেন গাড় নীল রঙের স্যুট এবং টাই। এই ছবিটি তিনি তার ফেসবুক পেজ এ পোস্ট করেছেন। সবেমাত্র ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়ার সানফ্রানসিসকো মেডিকেল স্কুল থেকে স্নাতক শেষ করা চ্যান পরেছিলেন একটি সাদা গাউন। অতিথিদেরকে আমন্ত্রণ জানান হয়েছিল চ্যান এর স্নাতক হওয়া উদযাপনের পার্টিতে কিন্তু ওখানে উপস্থিত হয়ে সবাই দেখতে পান যে এটি তাদের বিয়ের অনুষ্ঠান।

২০০৪ সালে হার্ভার্ড এর ডরমিটরিতে জুকারবার্গ ফেসবুক প্রতিষ্ঠা করেন যেটি এখন বিশ্বের অন্যতম বড় কোম্পানি। শুক্রবার ট্রেডিং শুরু হবার পর ফেসবুকে তার অংশের মূল্যমান দাঁড়িয়েছে প্রায় ১৬.৯ বিলিয়ন মার্কিন ডলার।

নয় বছর আগে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় চ্যানের সঙ্গে পরিচয় হয় জুকারবার্গের। পরিচয় থেকে প্রণয়। এই দীর্ঘ নয় বছরের প্রণয়ে সব সময়ই একসঙ্গে থেকেছেন তাঁরা। এর আগে এই জুটির ব্যক্তিগত সম্পর্কের তথ্য ফাঁস করেছিলেন মাইক্রোসফট প্রতিষ্ঠাতা বিল গেটস। ২০১১ সালের জুন মাসে প্রিসিলা চ্যান ও মার্ক জুকারবার্গ বাগদান অনুষ্ঠিত হয় এবং আগামী বছর তাঁরা বিয়ে করবেন বলে জানিয়েছিলেন বিল গেটস।

জুকারবার্গ ও তাঁর বান্ধবী প্রিসিলা চ্যান বিয়ের আগে থেকেই এক বাড়িতে থাকতেন। তাঁদের ফেসবুক রিলেশনশিপ স্ট্যাটাসে লেখা ছিল ‘ইন আ রিলেশনশিপ’।‘বিস্ট’ নামের একটি পোষা কুকুরও জুকারবার্গ -প্রিসিলার সঙ্গে বাড়িটিতে থাকে।

[ ভাল লাগলে পোস্ট এ  অবশ্যই Comment  অথবা Like দিবেন  , লাইক দিলে আমাদের কোনো লাভ অথবা আমরা কোনো টাকা পয়সা পাই না, কিন্তু উৎসাহ পাই, তাই অবশ্যই লাইক দিবেন । ]


Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।


*


 
homeopathy.com.bd
online partners namaj.info bd news update 24 Add

Read previous post:
৩০ সেকেন্ডে windows 7 জেনুইন করুন কোন প্রকার কিজেন/সিরিয়াল/ক্র্যাক ছাড়াই | মাত্র ২ সেকেন্ড

আজকে দেখাবো কিভাবে আপনি একদম ২ টা শব্দের একটি কোডিং দিয়ে আপনার উইন্ডোজ ৭ কে কোন প্রকার কিজেন, সিরিয়াল কি,...

Close