• Homeopathybd-add-Leaderboar

বাংলাদেশে চালু হল থ্রিজি নেটওয়ার্ক!!

ad 600x70

সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি। আশাকরি সকলে মহান আল্লাহর রহমতে ভালো আছেন।কয়েকদিন যাবত টেলিভিশনে প্রচারিত হচ্ছে টেলিটকের বিজ্ঞাপন। তারপরও বিশ্বাস হচ্ছিল না বাংলাদেশে থ্রিজি নেটওর্য়াক এসেছে। অবশেষে টেলিটকের ওয়েবসাইট থেকে জানতে পারলাম বাংলাদেশে থ্রী জি নেটওর্য়াকের আর্বিভুত হয়েছে। বাংলাদেশের সকল পর্যায়ের ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য অত্যন্ত আনন্দময় সংবাদ এটি।

আগে থেকেই খোঁজ খবর রাখছিলাম, জুলাই তে আসার কথা। অবশেষে সমস্ত কাঠকড়া পেরিয়ে বাংলাদেশের টেকনোলজি-তে যুক্ত হল আকাঙ্খা জনিত মোস্ট ওয়ান্টেড নিউজটি। যাই হোক থ্রিজি নেটওর্য়াক বাংলাদেশের মানুষকে তথ্য প্রযুক্তি উন্নতির দার প্রান্ত্মে নিয়ে যাবে।

প্রাথমিকভাবে থ্রীজি নেটওয়ার্কের আওতাভুক্ত এলাকাগুলো যথাক্রমে, ঢাকা, টঙ্গী, সাভার, গাজীপুর, নারায়নগঞ্জ, চট্টগ্রাম, সিলেট ও কঙ্বাজার শহরের। আগামী সেপ্টেম্বরের মধ্যে সারা বাংলাদেশে থ্রীজি নেটওর্য়াক সম্প্রসারিত করবে টেলিটক। সেমতে আগামী সেপ্টেম্বর ২০১২ ইং তারিখের মধ্যে বাংলাদেশ ব্যাপী থ্রীজি নেটওর্য়াক চালু হয়ে যাবে।

শুধুমাত্র সরকারী টেলিকম প্রতিষ্ঠান টেলিটক ছাড়া গ্রামীনফোন, বাংলালিংক, এয়ারটেল, রবি-তে এ সুযোগ উপভোগ করা যাবে না। কেননা গ্রামীনফোন, বাংলালিংক, এয়ারটেল, রবি শুধুমাত্র টুজি নেটওর্য়াকের লাইসেন্স নবায়ন করছে। তবে যাইহোক শুরুটা হোক সবার আগে, পড়ে ব্যাপ্তিটা এমনিতে ঘটে যাবে। আশা করছি আগামী বছর নাগাদ সমস্ত ইল অপারেটর থ্রিজি সেবা প্রদান করতে সক্ষম হবে।
তথ্যসূত্র- টেলিটক,


1 Comment on বাংলাদেশে চালু হল থ্রিজি নেটওয়ার্ক!!

  1. Thank you Tletalk.

Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।


*


 
homeopathy.com.bd
online partners namaj.info bd news update 24 Add

Read previous post:
হারানো মোবাইল কার হাতে?

বেজিংয়ে কাজে গিয়ে ট্যাক্সিতে সাধের আইফোনটি ফেলে এসেছিলেন বিজ্ঞাপন সংস্থায় কর্মরতা আই ডানহং। কিন্তু মোবাইলে যে তাঁর ৯ মাসের মেয়ের...

Close