• Homeopathybd-add-Leaderboar

একসঙ্গে ৯ সন্তানের মা হতে যাচ্ছেন ভানেজা !!!

ad 600x70

একসঙ্গে ৯ সন্তানের মা হতে যাচ্ছেন মেক্সিকোর এক নারী। তার গর্ভের ছয়টি মেয়ে ও তিনটি ছেলে শিশু এখন পৃথিবীর আলো দেখার অপেক্ষায়। মেক্সিকোর টেলিভিশন চ্যানেল টেলিভিসা বৃহস্পতিবার রাতে এ খবর জানায়।

উত্তর-পূর্ব মেক্সিকোর কোয়াহুইলা রাজ্যের এ নারীর নাম কার্লা ভানেজা পেরেজ। কোয়াহুইলার প্রধান শহর সাতিল্লোর এক হাসপাতালে চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন তিনি। চিকিৎসকরা বলছেন, সন্তান ধারণ করার জন্য বিশেষ চিকিৎসা গ্রহণের ফলেই তার গর্ভে এতগুলো শিশু এসেছে। মেক্সিকোর রাষ্ট্রীয় সংবাদ সংস্থা নোটিমেক্সে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়, আগামী ২০ মে পেরেজের ৯ সন্তান ভূমিষ্ঠ হতে পারে।

‘বাচ্চাদের কার কি নাম হবে তা এখনো ঠিক করিনি, এখনো অনেক সময় আছে। সবকিছু যেন ভালোয় ভালোয় হয়, তা নিয়েই ভাবছি আমি,’ নোটিমেক্সকে বলেন পেরেজ। তার আশা অনুযায়ী ‘সব ভালোয় ভালোয়’ হলে এক সঙ্গে বহুসন্তান জন্ম দেয়ার একটি রেকর্ড হবে এটি। এর আগে ২০০৯ সালে ক্যালিফোর্নিয়ার এক নারীর একসঙ্গে আট সন্তানের জন্ম দেয়ার ঘটনা ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।


Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।


*


online partners namaj.info bd news update 24 Add

Read previous post:
বিশ্বব্যাপী ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হবে ৯ জুলাই ?

সম্প্রতি জানা গেছে, জুলাইয়ের ৯ তারিখে বিশ্বব্যাপী হাজার হাজার কম্পিউটারের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে। পিসি ওয়ার্ল্ডের বরাত দিয়ে...

Close