• Homeopathybd-add-Leaderboar

স্তন এর সৌন্দর্য হারাচ্ছেন যে কারণে

ad 600x70

বক্ষযুগলকে সুন্দর রাখতে মহিলাদের চেষ্টার অন্ত নেই, অথচ প্রতিনিয়ত তাঁদেরই কিছু ভুলে ক্রমশ সৌন্দর্য হারাচ্ছে শরীরের এই অঙ্গটি। জেনে নিন ৫টি এমন ভুলের কথা, যেগুলোর ফলে আপনার স্তনে পড়ছে বয়সের ছাপ ও নষ্ট হচ্ছে প্রাকৃতিক আকৃতি ও সৌন্দর্য।

স্তন এর সৌন্দর্য হারাচ্ছেন যে কারণে
একটি বড় কারণ সঠিক অন্তর্বাস বাছাই করতে না পারা

সম্প্রতি প্রকাশিত একটি রিসার্চের রিপোর্টে বলা হয়েছে, যারা প্রতিনিয়ত অন্তর্বাস পড়ে থাকেন তাঁদের তুলনায় যেসব নারীরা খুব বেশি অন্তর্বাস পরিধান করেন নি, তাঁদের স্তনের আকৃতি অনেক বয়স পর্যন্তও সুন্দর থাকে। অপর আরেকটি রিসার্চে দেখা যায় যে ভুল মাপের অন্তর্বাস দ্রুত নষ্ট করে ফেলে আপনার স্তনের আকৃতি। অন্তর্বাস হতে হবে সঠিক মাপের। খুব বেশী টাইট বা খুব ঢিলেঢালা, দুটোই স্বাস্থ্যের জন্য ভালো নয়।

দেখে আসতে পারেন ঠিক মাপের ব্রা না পড়লে যা হতে পারে

Sexy-Breast

আপনি পর্যাপ্ত জল পান করেন না

পর্যাপ্ত জল পান না করলে ক্রমশ বয়সের ছাপ পড়ে আপনার ত্বকে এবং ত্বকের চামড়া ঝুলে যেতে থাকে সময়ের অনেক আগেই। এবং হ্যাঁ, শুধু মুখের নয়, সম্পূর্ণ শরীর তথা স্তনের ত্বকেও এর প্রভাব দেখা যায় অত্যন্ত বেশি।

দেখে আসতে পারেন খালি পেটে পানি পানের সুফল

অতিবেগুনি রশ্মির হাত থেকে বাঁচুন

সুতির পোশাক কিংবা পাতলা ফেব্রিক পরতে ভালোবাসেন? জেনে রাখুন, প্রখর সূর্যরশ্মি আপনার মুখের ত্বকের পাশাপাশি সম্পূর্ণ ত্বকেরই ক্ষতি করে। পোশাকে ঢাকা থাকলেও সূর্যের রশ্মি আপনার ত্বকে উপর মারাত্মক প্রভাব ফেলে। তাই সানস্ক্রিন ব্যবহার করতে ভুলবেন না। বিশেষ করে স্তনের নরম ত্বকে। সূর্যের প্রখর উত্তাপ বয়স বৃদ্ধির প্রক্রিয়াকে অনেক ত্বরান্বিত করে দেয়।

দেখে আসতে পারেন মেয়েদের দুধ বড় করার নিয়ম
আপনি ধূমপান করেন

ধূমপান মানবদেহের জন্য একটি অভিশাপের নাম এবং নারীদের ক্ষেত্রে ক্ষয়ক্ষতির পরিমাণ পুরুষের চাইতে অনেকটাই বেশী। ধূমপান আপনার ত্বকের ইলাসটিনকে নষ্ট করে ফেলে, যা ত্বকে টানটান ভাব ও তারুণ্য ধরে রাখে। ফলে আপনাকে দেখায় অনেক বেশী বয়স্ক। ধূমপায়ী নারীদের স্তনের আকৃতি ও সৌন্দর্য দ্রুত নষ্ট হয়ে যায়।
আপনার ওজন নিয়ন্ত্রণে নেই

ওজন কমানো ভালো, তবে ওজন কমে যাওয়ার প্রভাব সবার আগে পড়ে আপনার স্তনের উপর। কেননা স্তন তৈরি মূলত ফ্যাট সেল দিয়ে, তাই ওজন কমলে প্রথমেই স্তনে এর প্রভাব দেখা যায়। আপনি যখন বেশি মোটা হন, ত্বকে স্ট্রেচ হতে হতে ইলাসটিসিটি হারিয়ে ফেলে। পরে পরবর্তীতে আপনি যখন স্লিম হয়ে যায়, তখন স্তন ঝুলে যায়। দ্রুত ওজন না কমিয়ে ধীরে সুস্থে কমাতে হবে এবং ওজন খুব দ্রুত ওঠানামা করতে দেয়া যাবে না। অল্প অল্প করে ওজন কমালে স্তনের আকৃতি অনেকটাই কম নষ্ট হবে।

স্তন ঢিলে হয়ে যাওয়া এবং ঝুলে যাওয়া কিভাবে কমাবেন ?

স্তনের আকৃতি বড় করতে হোমিওপ্যাথিক চিকিৎসা

 

বিশ্ব স্বীকৃত একমাত্র ন্যাচারাল স্তন সুগঠন ফর্মূলা। যাদের স্তনের সাইজ ছোট ও বেশী ঝুলানো ,তারা  সঠিক ভাবে টানা 2-3 মাস নিয়মিত গ্রহন ও ব্যবহার করলে তাদের স্তনের সাইজ যথেষ্ট সুগঠন করা সম্ভব। পদ্ধতিটি সম্পূর্ন পার্শ্বপ্রতিক্রিয়াহীন।তবে হ্যা শুধুমাত্র যাদের স্তন ছোট অথবা পূর্বের চাইতে যাদের সাইজ ছোট হয়ে গেছে অথবা  সাইজে বেশী বড় ঝুলানো তারা এই সার্ভিসটি নিতে পারেন।

ন্যাচারাল স্তন সুগঠন ক্রীম সরাসরি online থেকে কিনতে click করুন

ন্যাচারাল স্তন সুগঠন ক্রীম 


5 Comments on স্তন এর সৌন্দর্য হারাচ্ছেন যে কারণে

  1. মাসুদ // March 26, 2016 at 2:05 am // Reply

    স্তন বর করার কোন ঔষধ আছে কি?যদি থাকে,তবে সে টা কি?কত দিনের ভীতর বর হবে।দয়া করে জানাবেন।

    • Bangla Health Tips // April 8, 2016 at 12:17 pm // Reply

      ন্যাচারাল স্তন সুগঠন ক্রীম

      বিশ্ব স্বীকৃত একমাত্র ন্যাচারাল স্তন সুগঠন ফর্মূলা। যাদের স্তনের সাইজ ছোট ও বেশী ঝুলানো ,তারা সঠিক ভাবে টানা 2-3 মাস নিয়মিত গ্রহন ও ব্যবহার করলে তাদের স্তনের সাইজ যথেষ্ট সুগঠন করা সম্ভব। পদ্ধতিটি সম্পূর্ন পার্শ্বপ্রতিক্রিয়াহীন।তবে হ্যা শুধুমাত্র যাদের স্তন ছোট অথবা পূর্বের চাইতে যাদের সাইজ ছোট হয়ে গেছে অথবা সাইজে বেশী বড় ঝুলানো তারা এই সার্ভিসটি নিতে পারেন।

      অগ্রিম মূল্য পরিশোধ বাধ্যতামূলক
      গ্রাহকদেরকে নিজ নিজ এলাকার নিকটতম সুন্দরবন কুরিয়ার সার্ভিস অথবা আপনার নিকটস্থ কুরিয়ার সার্ভিস থেকে সংগ্রহ করতে হবে
      অনলাইন এ অর্ডার করতে সমস্যা হলে আমাদের কল করুন 01951 53 53 53

      http://www.homeopathybd.com/store/product/natural-breast-creame

  2. ফাহমিদা // September 28, 2017 at 8:04 am // Reply

    বয়সের তুলনায় ব্রেস্ট অনেক ছোটো কোন ঔষধ সেবন করলে এই সমস্যা থেকে পরিত্রাণ পেতে পারি

  3. আমার বয়স ২৬ .স্তন সাইজ 36C.বিবাহিত .বয়স অনুপাতে সাইজ বড় বলে ক্যান্সার এর ভয় হচ্ছে . বোঁটার চারদিকে ঘন চুল হওয়া শুরু হয়েছে . Wax করলে কি সমস্যা সামাধান হবে ?

Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।


*


online partners namaj.info bd news update 24 Add

Read previous post:
চুল পরা কমছে না? সমাধান আছে রান্নাঘরেই

চুল পরছে? আধুনিক এই জীবনে রোজকার বাইরের দূষণ, পানির সমস্যা, মানসিক চাপ- সবমিলিয়ে প্রভাব চুলের ওপরেই পরেছে বলে এককালের ঘন...

Close