• Homeopathybd-add-Leaderboar

মৃত্যুর ৬ দিন পর কফিনের বাইরে

ad 600x70

৯৫ বছর বয়সের এক চাইনিজ বৃদ্ধা গ্রামবাসীকে আতঙ্কিত করে বেরিয়ে এলেন কফিন থেকে তার মৃত্যুর ঠিক ৬ দিন অতিক্রান্ত হবার পর।

লি জিউফেং নামক এই বৃদ্ধাকে তার এক প্রতিবেশী অচেতন ও দমবন্ধ অবস্থায় তার বিছানায় পান। তিনি সেখানে এক পক্ষকাল ধরে পড়ে ছিলেন বলে ধারনা করা হয়। তিনি কোনভাবে পড়ে গিয়েছিলেন আর মাথায় আঘাতপ্রাপ্ত ছিলেন। ঘটনাটি ঘটেছে চীনের গুয়াংজি প্রদেশে।

ঐ প্রতিবেশী তাকে ডেকে কোন সাড়া না পেয়ে ভেবে নেন বৃদ্ধা মৃত্যু বরণ করেছেন। কিংওয়াং নামক এই প্রতিবেশী সকালে বৃদ্ধার জন্য নাশতা নিয়ে এসেছিলেন প্রতিদিনের মত।

বৃদ্ধা জিউফেং এর কোন নিকটাত্মীয় না থাকায় কিংওয়াং ও তার পুত্র মিলে তার অন্ত্যাষ্টিক্রিয়ার সকল আয়োজন করেন। আর তার অংশ হিসেবে তারা বৃদ্ধার মৃতদেহ সম্বলিত কফিনটি তার ঘরে রাখেন। যাতে তার আত্মীয় ও বন্ধুরা শেষ শ্রদ্ধা জ্ঞাপন করতে পারেন।

বৃদ্ধার মৃতদেহ কফিনে রাখা হয়েছিল গত ১৯শে ফেব্রুয়ারি তার মৃত্যুর ঠিক ২ দিন পর। কিন্তু কিংওয়াং কফিনের মুখটি বন্ধ করেননি। কিংওয়াং অন্ত্যাষ্টিক্রিয়ার পূর্ব রাতে কফিনের ঘরে গিয়ে কফিনটি শূণ্য পান।

গ্রামবাসী আতঙ্কিত হয়ে পুরো গ্রাম খুঁজে অবাক হয়ে জিউফেংকে আবিস্কার করেন তার রান্না ঘরে রান্না করা অবস্থায়। বৃদ্ধা তখন সবাইকে বলতে থাকেন, “আমি অনেক লম্বা একটা ঘুম দিয়ে উঠে টের পেলাম আমার খুব ক্ষুধা পেয়েছে। আর তখন আমার কিছু রান্না করতে ইচ্ছে হলো। আমি অনেকক্ষণ ধরে ধাক্কা দিয়ে কফিনের ঢাকনা তুলে বের হয়ে এলাম”।


Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।


*


online partners namaj.info bd news update 24 Add

Read previous post:
বলিউড যেভাবে স্বাক্ষরতা দান করে

 ভারতে শিক্ষিত লোকের সংখ্যা কম নয় তবু অনেকেই আছে যারা পড়তে পারেনা ভালো করে। ২০১১ সালের আদমশুমারি থেকে দেখা গেছে...

Close