• Homeopathybd-add-Leaderboar

ভালোবাসা প্রকাশের ‘লন্ডনি’ উপায়

ad 600x70

প্রেম একটি খেলা বটে। হয়তো সে জন্যই বলা হয় ‘প্রেম প্রেম খেলা’। আর যেকোনো খেলার মতো প্রেমের খেলায়ও সহজ বা সুবিধাজনক উপায় খোঁজে প্রেমিক-প্রেমিকারা। লন্ডনে চালানো এক জরিপে দেখা গেছে, সেখানে প্রেমপত্র লেখার চল নেই বললেই চলে। ভালোবাসা প্রকাশের জন্য তারা মুঠোফোনের টেক্সট মেসেজ বা সামাজিক যোগাযোগের সাইটগুলোকেই বেছে নেয়।দ্য ডেইলি এক্সপ্রেসের খবরে বলা হয়, জরিপে অংশ নেওয়া ব্যক্তিদের মধ্যে মাত্র নয় শতাংশ তাদের প্রিয়জনকে ভালোবাসার কথা জানাতে প্রেমপত্র লিখেছিল। আর তাদের বেশির ভাগের বয়স হচ্ছে পঞ্চাশেরও বেশি। অন্যদিকে জরিপভুক্ত ব্যক্তিদের দুই-তৃতীয়াংশই প্রেম নিবেদনে মুঠোফোনের খুদে বার্তা পাঠিয়েছে। ২৪ শতাংশ ব্যক্তির অভিমত হচ্ছে, ই-মেইলের মাধ্যমে তারা প্রিয়জনের কাছে মনের ভাব প্রকাশ করে। ১৪ শতাংশ ব্যক্তি তাদের ভালোবাসার মানুষের ফেসবুকের ওয়ালে মেসেজ পোস্ট করে ভালোবাসার কথা ব্যক্ত করে।
প্রতিবেদনে আরও বলা হয়, জরিপে অংশ নেওয়া তিন হাজার প্রাপ্তবয়স্ক মানুষের মধ্যে এক-পঞ্চমাংশেরও বেশি বলেছে, তারা প্রিয় মানুষের সঙ্গে প্রেমালাপের ঝড় তোলে অনলাইনে ভিডিও চ্যাটিংয়ের মাধ্যম স্কাইপে। আর ২১ শতাংশ ব্যক্তি তাদের অন্তরঙ্গ মুহূর্ত কাটাতেও স্কাইপের শরণাপন্ন হয়।
নর-নারীর সম্পর্ক বিশেষজ্ঞ জো বার্নেটের বরাত দিয়ে দ্য ডেইলি এক্সপ্রেস জানায়, অনেকেই বলেছে, তারা বিয়ের আগে প্রেম পছন্দ করে না। বরং তাত্ক্ষণিক সম্পর্ক তৈরিতেই তারা বেশি আগ্রহী। এ জন্য প্রিয়জনের সঙ্গে রোমান্স করার খুব বেশি সময় নেই তাদের হাতে। সে জন্যই সংক্ষিপ্ত উপায়ে তারা প্রেম বা ভালোবাসা নিবেদন করে থাকে। এএনআই।


Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।


*


 
homeopathy.com.bd
online partners namaj.info bd news update 24 Add

CLOSE
CLOSE
Read previous post:
পুরুষেরা জানেন কি?

ডা. মালিহা শিফা, কোয়ালিটি অ্যাসুরেন্স কর্মকর্তা, মেরি স্টোপস শীতকালে আমরা অনেকেই গরম পানিতে গোসল পছন্দ করি, আরাম বোধ করি। গোসলের...

Close