• Homeopathybd-add-Leaderboar

ফ্রিজের ভেতর অ্যালিয়েন!

ad 600x70

অজানাকে জানার আগ্রহ মানুষের আজন্ম। এই অজানাকে জানতে গিয়েই একদিন মানুষ আবিস্কার করেছিলো আগুন। এরপর আর পিছে ফিরে তাকাতে হয়নি মানব সভ্যতাকে। সৃষ্টি আর বৈচিত্রতার সৌকর্যে দিন দিন উদ্ভাসিত হয়েছে মানুষ। এতো অজানাকে হাতের মুঠোর আনার পওে ভিনগ্রহবাসী (অ্যালিয়েন) রহস্য সেই আধারেই রয়ে গেলো আজো মানুষের কাছে। তবু মাঝে মাঝেই বোমা ফাটার মতো নতুন নতুন খবর বের হয় ভিনগ্রহবাসীদের নিয়ে। তেমনি এবারের বোমাটি ফাটালেন রাশিয়ার এক গৃহকর্ত্রী। নিজের ফ্রিজের ভেতর দু’বছর যাবৎ লুকিয়ে রেখেছিলেন তিনি ভিনগ্রহবাসী (তার ভাষ্যে)।

দু’বছর আগে দেখতে অদ্ভুত এই জীবটি তিনি আবিস্কার করেন বলে জানান রাশিয়ার পশ্চিমাঞ্চলের পেত্রোজাভোস্ক এলাকার মার্তা ইগরোভানম। এরপর থেকেই তিনি এটাকে তার ডিপ ফ্রিজে রেখে দিয়েছেন বলেও তিনি জানান। মার্তা আরও জানান, আমি যখন এটাকে পেয়েছিলাম তখন এটা একপ্রকার লোহার তারে জড়ানো এবং যথেষ্ট উত্তপ্ত ছিলো। আমি খুব কৌশলে জীবটিকে মোড়ক দিয়ে মুড়িয়ে ফ্রিজে রেখে দিয়েছিলাম। অনেকেই মার্তার এই অদ্ভুত জীবটিকে বরফে অনেক দিন ধরে ফ্রিজে রাখা কোনো সবজি বলতেই স্বাচ্ছন্দ্য বোধ করছেন। কিন্তু মার্তার এই ভিনগ্রহবাসীর গল্প মোটেও উড়িয়ে দেয়নি পেত্রোজাভোস্ক অঞ্চলের ক্যারেলিন একাডেমি অব সায়েন্স। আর তাই তারা স্ব-দলবলে ভিনগ্রহবাসীর উৎস সন্ধানে মাঠে নেমেছেন।

তবে ইউএফও’র গল্পের জন্য রাশিয়া বিখ্যাত অনেক আগে থেকেই। রাশিয়ার সেনাবাহিনী থেকে শুরু করে সাধারণ মানুষের ভেতর ভিনগ্রহবাসীদের নিয়ে কৌতুহলের শেষ নেই।

ফেসবুকে আমি

Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।


*


online partners namaj.info bd news update 24 Add

Read previous post:
স্বাস্থ্যের জন্য চুম্বন ! ! !

চুম্বন! নারী আর পুরুষ সম্পর্কের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ অনুভূতির অভিব্যক্তি। বলা হয়ে থাকে প্রেমের নীরব নিঃশব্দ ভাষা চুম্বন। দুটো ঠোঁটের...

Close